জগন্নাথপুরবাসীর দুর্ভোগ লাঘবে নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর ভিত্তিপ্রস্তর স্থাপন

জগন্নাথপুরবাসীর দুর্ভোগ লাঘবে নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর ভিত্তিপ্রস্তর স্থাপন

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরবাসীর জ্বালানীর দুর্ভোগ লাঘবে মমিনপুরে ” নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা সহ শান্তিগঞ্জ ও ছাতক উপজেলার দক্ষিণাংশে পেট্রোলিয়াম ও এলপিজি গ্যাস সহ যাবতীয় জ্বালানী তেলের ফিলিং স্টেশন না থাকায় জগন্নাথপুর -পাগলা – আউশকান্দী মহাসড়ক ও জগন্নাথপুর – বিশ্বনাথ – রশীদপুর -সিলেট সড়কে চলাচলকারী যানবাহন চালক ও মালিকদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। এই দুর্ভোগ লাঘবের লক্ষে “নাবির গ্রুপ” এর চেয়ারম্যান ফরিদ নাবির জগন্নাথপুর -পাগলা – আউশকান্দী মহাসড়ক সংলগ্ন জগন্নাথপুর পৌর শহরের উত্তর পার্শ্বে মমিনপুরে নাবির গ্রুপের উদ্যোগে ১৭ ই ডিসেম্বর রোজ শুক্রবার বাদ জুম্মা  “নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন” এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন নাবির গ্রুপের চেয়ারম্যান মোঃ ফরিদ নাবির।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র মোঃ সাফরোজ ইসলাম মুন্না, নাবির গ্রুপের এমডি মোঃ দিলোয়ার হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম, মোঃ শহীদুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, শাহীনুর রহমান, নূরুল আমিন, আবু সুফিয়ান তালুকদার, হোসাইন আহমদ তালুকদার, সাংবাদিক মোঃ শাহজাহান মিয়া, ফজলু মিয়া, জমির আলী ও দিলোয়ার হোসেন প্রমূখ। পরিশেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জহিরুল ইসলাম।

আপনি আরও পড়তে পারেন